• রবিবার, ০৪ জুন ২০২৩, ১১:৪৫ অপরাহ্ন
শিরোনাম
নবীনগরে ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত- জামালপুর জেলার মেলান্দহে বারি উদ্ভাবিত কৃষি যন্ত্রপাতির প্রশিক্ষণ নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ থেকে ১০০ শয্যা করা হবে; সাংসদ এবাদুল করিম বুলবুল বাংলাদেশ মানবাধিকার বাস্তবায়ন সংস্থা জুড়ী উপজেলা শাখার কমিটি অনুমোদন ভোলা-১ আসনে তোফায়েল ভাইয়ের বিকল্প নেই – জহুরুল ইসলাম নকিব কমলগঞ্জের শমসেরনগরে এসএসসি পরীক্ষার্থী ছুরিকাঘাতে আহত: প্রধানমন্ত্রীর সাথে দেখা করলেন আজমত উল্লা মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সম্মেলনে পুণরায় সভাপতি সেলিম, সম্পাদক সুমন ১০ দফা বাস্তবায়নের দাবীতে খাগড়াছড়িতে বিএনপির জনসমাবেশ অনুষ্ঠিত  জেলা পর্যায়ে মেধা প্রতিযোগীতায় সুজানগর গার্লস একাডেমির ছাত্রী মার্জিয়া রহমান নিহার কৃতিত্ব। 

আলেম-ওলামাদের মুসলিম বিশ্বের ভাস্কর্য দেখে আসতে বললেন তোফায়েল

দৈনিক আমাদের সংগ্রাম | পত্রিকা..... / ১২৫ জন পড়েছে
প্রকাশিত সময়: বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

নিউজ ডেস্ক:

ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে সময়ে দেশ স্বাভাবিকভাবে চলছিল, হঠাৎ করে বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে দেশে রাজনৈতিক ষড়যন্ত্র শুরু হয়েছে। যারা আলেম-ওলামা আছেন তাদেরকে আমরা শ্রদ্ধা ও সন্মান করি সবসময়। এ রাস্ট্র ধর্ম নিরপেক্ষ। বাঙালির জাতীয়তাবাদকে সে বাংলাদেশি জাতীয়তাবাদ করেছেন। এই ধারাবাহিকতায় ষড়যন্ত্র অব্যাহত রয়েছে। আজ যারা ভাস্কর্য নিয়ে বিতর্ক করেছেন, তারা সবাই পড়ালেখা জানা লোক। পৃথিবীর অনেক মুসলিম দেশে ভাস্কর্য আছে। তাদেরকে অনুরোধ করছি, ইসলামীক রাষ্ট্রের ভাস্কর্যগুলো দেখে আসুন। তা দেখে তার পর মন্তব্য করুন। বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) ভোলা হানাদার মুক্ত দিবসে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে ও ভোলা জেলা মডেল মসজিদের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদ এসব কথা বলেন।

পরে দোয়া ও মোনাজাত এর মাধ্যমে মুক্তিযুদ্ধা কমপ্লেক্স ও মডেল মসজিদ উদ্ধোন করা হয়। এ ছাড়া পরে ভোলা হানাদার মুক্ত দিবেসে শহরে বর্ণাঢ্য র‌্যালি বের করে মুক্তিযোদ্ধা সংসদ।

এ সময় বঙ্গবন্ধুর ভাস্কর্য নিয়ে ষড়যন্ত্র না করার আহ্বান জানিয়ে তিনি আরও বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা করে যে মূলনীতির ওপর বাংলাদেশের জন্ম হয়েছিল, ধর্ম নিয়ে রাজনীতি বন্ধ ছিল সেই প্রথা বঙ্গবন্ধু হত্যার মাধ্যমে জিয়াউর রহমান শুরু করার কারণে আজ এ বিতর্ক শুরু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
❌ নিউজ কপি করা নিষিদ্ধ ❌