• শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৯:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম
কোন মায়ায় তুমি বেঁধেছো প্রেমিকেরে? মাহফুজ আলী কাদেরীর বিরুদ্ধে অপপ্রচারকারীদের গ্রেপ্তারের দাবীতে পাবনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের মানব বন্ধন অনুষ্ঠিত লৌহজংয়ে চার প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা   লৌহজংয়ে ভূমিহীন-গৃহহীন ৪৫ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর মাধবপুরে পবিত্র রমজান উপলক্ষে অসহায়দের মাঝে ইফতার”খাদ্য সামগ্রী বিতরণ লৌহজংয়ে দশ ট্রাক চায়না দুয়ারি আটক দৌলতখানে উঃ জয়নগর ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ ফরিদগঞ্জে ৩১ পরিবার মুজিবর্ষের ঘর প্রদানের মধ্যে দিয়ে উপজেলা ভূমিহীন মুক্ত ঘোষণা ভোলা কাচিয়া সাহামাদার মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী ও দোয়া অনুষ্ঠিত লৌহজংয়ে ১৭ জেলে পরিবারের মাঝে বকনা বাছুর বিতরণ

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা আর নেই।

দৈনিক আমাদের সংগ্রাম | পত্রিকা..... / ১৬৯ জন পড়েছে
প্রকাশিত সময়: বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০

বিশেষ প্রতিনিধি।।

কিংবদন্তি ফুটবলার দিয়েগো ম্যারাডোনা আর নেই। হৃদরোগে আক্রান্ত হয়ে তিগ্রে-তে নিজ বাসায়মারা গেছেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬০ বছর। এ ব্যাপারে এখনও আনুষ্ঠানিক কোনো বক্তব্য দেয়নি তার পরিবার। সূত্র: এএফফি।

সম্প্রতি, গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। গত মাসে হাসপাতাল থেকে বাসায় ফিরেছিলেন ম্যারাডোনা। বুয়েনস এইরেসের হাসপাতালে তার মস্তিষ্কে জরুরি অস্ত্রোপচার করা হয়। মস্তিষ্কে জমাট বেঁধে থাকা রক্ত অপসারণের জটিল চিকিৎসার মধ্য দিয়ে যেতে হয়েছিল তাকে। মাদকাসক্তি নিয়েও ভীষণ সমস্যায় ভুগেছেন ম্যারাডোনা। তাকে পুনর্বাসনের জন্য তাঁকে নেওয়া হয়েছিল তিগ্রে-র একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে।

আর্জেন্টিনার সংবাদমাধ্যম ‘টিওয়াইসি স্পোর্টস’ জানিয়েছে, আজ স্থানীয় সময় বিকেলে হার্ট অ্যাটাকের শিকার হন এই কিংবদন্তি। এছাড়া সংবাদমাধ্যম ‘ক্লারিন’ও নিশ্চিত করেছে ম্যারাডোনার মৃত্যুর খবর।

১৯৮৬ সালে আর্জেন্টিনাকে একপ্রকার একাই বিশ্বকাপ জেতান তিনি। সেই আসরে তার বিখ্যাত ‘হ্যান্ড অফ গড’ গোলটির অবতারণা ঘটে। ডোপ টেস্টে পজেটিভ হওয়ায় বিশ্বকাপের পরের আসরে আর অংশ নেয়া হয়নি এই গ্রেটের। পরবর্তীতে ২০১৪ বিশ্বকাপে আর্জেন্টিনা জাতীয় দলের কোচের দায়িত্ব নেন ডিয়োগো। যদিও সে দফা সফল হতে পারেননি তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
❌ নিউজ কপি করা নিষিদ্ধ ❌