• শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১১:২৩ অপরাহ্ন
শিরোনাম
মনপুরায় পানিতে ডুবে শিশুর মৃত্যু,নানা মহলের শোক প্রকাশ! ফেনী রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভেড়ামারায় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন’র ইফতার ও দোয়া মাহফিল বাংলাদেশ স্কুল বাহরাইনের উদ্যোগে মরহুম গোলাম রব্বানীর স্মরণে দোয়া ও ইফতার মাহফিল বাহরাইনে আল হেরা শিল্পী গোষ্ঠীর ইফতার মাহফিল অনুষ্ঠিত গণতন্ত্র সম্মেলনের উদ্বোধন করলেন – জো বাইডেন চতুর্থ মেয়াদে শেখ হাসিনা সরকার গঠন করবে – ব্লুমবার্গ হজ্ব যাত্রীদের নিবন্ধনের সময় বাড়ালেন ধর্ম মন্ত্রণালয় আ. লীগের নেতৃত্বেই দেশে ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে: ওবায়দুল কাদের পরিবেশ মন্ত্রীর নির্দেশের পর সড়কের কাজ শুরু

কোভিড- ১৯ মহামারীতে সচেতনতামূলক প্রচার প্রচারণায় ব‍্যাস্ত রামগড় উপজেলা প্রশাসন

দৈনিক আমাদের সংগ্রাম | পত্রিকা..... / ২০৮ জন পড়েছে
প্রকাশিত সময়: বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

সাইফুল ইসলাম রামগড় সংবাদদাতাঃ

 

খাগড়াছড়ি পার্বত্য জেলার রামগড়ে করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে সবাইকে স্বাস্থ্য বিধি মানতে ও চলমান লকডাউন কার্যকর করতে ২য় ঢেউ মোকাবেলায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বৃহস্পতিবার (৮-জুলাই) বাজার এলাকায় সহ বিভিন্ন পয়েন্টে বিশেষ অভিযান ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

 

মোবাইল কোর্ট পরিচালনা করেন রামগড় উপজেলা নির্বাহী কর্মকর্তা (নির্বাহী মেজিস্ট্রেট) মু,মাহমুদ উল্ল‍্যাহ মারুফ এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শিরীনা আক্তার রামগড় বাজারসহ বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এ মোবাইল কোর্ট পরিচালনা করেন।

 

আজ (বৃহস্পতিবার )রামগড় বাজার সোনাইপুল বাজার ও কালাডেবাবাজারে চোখে পড়ার মত লোকের সমাগম হয়নি। নির্দ্দেশনা মোতাবেক বন্ধ রয়েছে অফিস, দোকান,হোটেলও শপিংমল। দূর-দূরান্ত থেকে অতি প্রয়োজন ছাড়া আসেনি কোন যানবাহন।

 

মোবাইল কোট পরিচালনার সময় মাঠে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের রামগড় থানা পুলিশ পরির্দশক ,পুলিশ সদস্য ,বিজিবি আনসার ও ভিডিপি”র সদস্যরা,এছাড়া রামগড় থানার অফিসার ইনচার্জ মোঃসামছুজ্জানের নেতৃত্বে বিভিন্ন পয়েন্টে থানা পুলিশের সদস্যগন নিরলসভাবে তাদের দায়িত্ব পালন করতে দেখা গেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
❌ নিউজ কপি করা নিষিদ্ধ ❌