• শুক্রবার, ২৪ মার্চ ২০২৩, ০৯:৩০ পূর্বাহ্ন
শিরোনাম
কোন মায়ায় তুমি বেঁধেছো প্রেমিকেরে? মাহফুজ আলী কাদেরীর বিরুদ্ধে অপপ্রচারকারীদের গ্রেপ্তারের দাবীতে পাবনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের মানব বন্ধন অনুষ্ঠিত লৌহজংয়ে চার প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা   লৌহজংয়ে ভূমিহীন-গৃহহীন ৪৫ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর মাধবপুরে পবিত্র রমজান উপলক্ষে অসহায়দের মাঝে ইফতার”খাদ্য সামগ্রী বিতরণ লৌহজংয়ে দশ ট্রাক চায়না দুয়ারি আটক দৌলতখানে উঃ জয়নগর ইউনিয়নে জেলেদের মাঝে চাল বিতরণ ফরিদগঞ্জে ৩১ পরিবার মুজিবর্ষের ঘর প্রদানের মধ্যে দিয়ে উপজেলা ভূমিহীন মুক্ত ঘোষণা ভোলা কাচিয়া সাহামাদার মাধ্যমিক বিদ্যালয়ের এস.এস.সি পরীক্ষার্থীদের বিদায়ী ও দোয়া অনুষ্ঠিত লৌহজংয়ে ১৭ জেলে পরিবারের মাঝে বকনা বাছুর বিতরণ

গাজীপুরের কালিয়াকৈরে ছিনতাইকারীদের কবলে সেনাবাহিনীর সার্জেন্ট।

দৈনিক আমাদের সংগ্রাম | পত্রিকা..... / ২৫১ জন পড়েছে
প্রকাশিত সময়: শুক্রবার, ৭ মে, ২০২১

সালাহ উদ্দিন সৈকত(গাজীপুর প্রতিনিধি)

 

 

বাংলাদেশের অন্যতম ব্যস্ততম রাস্তা রাজধানী থেকে উত্তর বঙ্গের প্রবেশদ্বার গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা ত্রিমোড় এলাকায় আসন্ন ঈদকে সামনে রেখে মাথাচাড়া দিয়ে উঠেছে ছিনতাইকারীরা।দুটি পুলিশ বক্স,সিসিটিভি ক্যামেরাসহ নিরাপত্তা বেষ্টনীতে ঢেকে রাখা হয়েছে প্রবেশদ্বারটি।

 

বুধবার (৫ মে) রাতে নিরাপত্তা বেষ্টনী ভেদ করে সেনা সার্জেন্টকে কুপিয়ে আহত করেছে ছিনতাইকারীরা।লুট করা হয়েছে তার টাকা,মোবাইলসহ বিভিন্ন কাগজপত্র।আহত ব্যক্তি শেরপুরের সদর উপজেলার তালুকপাড়া এলাকার হাবিবুর রহমানের ছেলে মুহাম্মদ জিয়াউর রহমান।তিনি বাংলাদেশ সেনাবাহিনীর সার্জেন্ট পদে চট্টগ্রাম সেনানিবাসে কর্মরত আছেন।

 

এলাকাবাসী,আহতের পরিবার,হাইওয়ে ও থানা পুলিশ সূত্রে জানা গেছে,সেনা সার্জেন্ট মুহাম্মদ জিয়াউর রহমান ছুটি শেষে একটি কাভার্ডভ্যান করে কর্মস্থলে যাওয়ার পথে রাত ২টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ওই এলাকায় তাদের গতিরোধ করে ৬/৭ জনের একদল ছিনতাইকারী।কাভার্ডভ্যানের চালক ও সহযোগী পালালে মুহাম্মদ জিয়াউর রহমানের দুই হাতের কবজিতে কুপানো হয়।এ সময় তার কাছ থেকে দুটি মোবাইল সেট,ড্রাইভিং লাইসেন্স,৩ হাজার টাকাসহ বিভিন্ন কাগজপত্র লুট করা হয়।

 

খবর পেয়ে পুলিশ ওই সেনা সার্জেন্টকে উদ্ধার করে প্রথমে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরে টাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার তাকে ঢাকা সিএমএস হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

 

এ ঘটনায় আহত সেনা সার্জেন্টের ভাই নুর ইসলাম বাদী হয়ে বৃহস্পতিবার কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।তিনি জানান,আমার ভাই ছুটি শেষে একটি কাভার্ডভ্যান যোগে তার কর্মস্থলে যাওয়ার পথে ওই স্থানে পৌঁছালে চালক গতি কমালে ছিনতাইকারীদের কবলে পড়ে। কর্মস্থলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে কালিয়াকৈর থানায় একটি সাধারণ ডায়েরি করেছি।

 

এদিকে ঐ এলাকা সিসি

টিভি ক্যামেরার আওতায় এবং হাইওয়ে পুলিশ,জেলা পুলিশ ও থানা পুলিশ টহলে থাকার পরও এসব অপরাধ সংগঠিত হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

 

এ বিষয়ে কালিয়াকৈর থানা পুলিশ কোনো কথা বলতে রাজি হননি।তবে সালনা (কোনাবাড়ি) হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর গোলাম ফারুক জানান,”সেনা সার্জেন্ট ছিনতাইয়ের কবলে পড়ার বিষয়টি আমার জানা নেই।তবে বিভিন্ন অপরাধ প্রতিরোধ করতে আমরা জোর ব্যবস্থা গ্রহণ করছি।”


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
❌ নিউজ কপি করা নিষিদ্ধ ❌