• রবিবার, ০২ এপ্রিল ২০২৩, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম
আমিন মোহাম্মদ গ্রুপের চেয়ারম্যান এম এম এনামুল হকের ইন্তেকাল মাধবপুরে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষা কর্মকর্তার বিদায়ী সংবর্ধনা অন্যকে ইফতার করানোর সওয়াব ও ফজিলত মনপুরায় পানিতে ডুবে শিশুর মৃত্যু,নানা মহলের শোক প্রকাশ! ফেনী রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভেড়ামারায় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন’র ইফতার ও দোয়া মাহফিল বাংলাদেশ স্কুল বাহরাইনের উদ্যোগে মরহুম গোলাম রব্বানীর স্মরণে দোয়া ও ইফতার মাহফিল বাহরাইনে আল হেরা শিল্পী গোষ্ঠীর ইফতার মাহফিল অনুষ্ঠিত গণতন্ত্র সম্মেলনের উদ্বোধন করলেন – জো বাইডেন চতুর্থ মেয়াদে শেখ হাসিনা সরকার গঠন করবে – ব্লুমবার্গ

গাজীপুরে করোনা সংক্রামণের হার ৪৫ ভাগ

দৈনিক আমাদের সংগ্রাম | পত্রিকা..... / ১২২ জন পড়েছে
প্রকাশিত সময়: শুক্রবার, ৯ জুলাই, ২০২১

 

সালাহ উদ্দিন সৈকত(গাজীপুর প্রতিনিধি)

 

 

ভয়াবহ করোনা ভাইরাসে গাজীপুরে গত ২৪ ঘন্টায় নতুন ভাবে আরো ৩ জন মারা গেছেন। নতুন আক্রান্ত হয়েছেন ২০০ জন। পরীক্ষার প্রায় অর্ধেকই করোনা আক্রান্ত।

 

আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গাজীপুর সিভিল সার্জন অফিস এই তথ্য জানায়। সরকারি এই সূত্র বলছে, গত ২৪ ঘন্টায় গাজীপুর জেলায় ২০০ জন ব্যাক্তির দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে সদরে ১২৭, শ্রীপুরে ২৭, কালিয়াকৈরে ২১, কাপাসিয়ায় ১৯ ও কালিগঞ্জে ৬ জন আক্রান্ত হয়েছেন। ২৪ ঘন্টায় করোনায় নতুনভাবে ৩ জন মারা গেছেন। এই নিয়ে গাজীপুর জেলায় করোনা ভাইরাসে মৃত্যুর সংখ্যা ২৫৯ জন।

 

সর্বশেষ তথ্যমতে, গত ২৪ ঘন্টায় ৪৪৯টি নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে, তার মধ্যে পরীক্ষা হয়েছে ৪৪৫ টি, করোনা শনাক্ত হয়েছে ২০০ জনের দেহে। গাজীপুরে করোনা শনাক্তের হার প্রায় ৪৫%।

 

মোট পরিসংখ্যানে দেখা যায় গাজীপুরে এ পর্যন্ত ১৩৫৬২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সদরে ৮৭২৪, শ্রীপুরে ১৫২৪, কালিয়াকৈরে ১৪৯৯, কালিগঞ্জে ৯২৮ ও কাপাসিয়ায় ৮৮৭ জন করোনা রোগী।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
❌ নিউজ কপি করা নিষিদ্ধ ❌