• শনিবার, ২৫ মার্চ ২০২৩, ০১:৩১ অপরাহ্ন
শিরোনাম
আজকের আকাশের চাঁদ লালমোহনে জমি বিরোধে বৃদ্ধা মা ও ছেলেকে হত্যা চেষ্টা! ৩৮কেজি গাঁজা সহ ০১মাদক কারবারী আটক করেছে র‍্যাব-১৪ ফরিদগঞ্জে মোটরসাইকেলের বেপরোয়া গতি কেড়ে নিল ২ বন্ধুর প্রাণ স্থানীয় সরকার প্রতিনিধিদের সাথে নিয়ে দলিত পিছিয়েপড়া জনগোষ্ঠীর মতবিনিময় সভা- কোন মায়ায় তুমি বেঁধেছো প্রেমিকেরে? মাহফুজ আলী কাদেরীর বিরুদ্ধে অপপ্রচারকারীদের গ্রেপ্তারের দাবীতে পাবনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়নের মানব বন্ধন অনুষ্ঠিত লৌহজংয়ে চার প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা   লৌহজংয়ে ভূমিহীন-গৃহহীন ৪৫ পরিবারের মাঝে জমি ও গৃহ হস্তান্তর মাধবপুরে পবিত্র রমজান উপলক্ষে অসহায়দের মাঝে ইফতার”খাদ্য সামগ্রী বিতরণ

ভোলায় মাদকের বিরুদ্ধে সংবাদ করায় সাংবাদিক বেল্লাল নাফিজের ওপর সন্ত্রাসী হামলা আহত-২

দৈনিক আমাদের সংগ্রাম | পত্রিকা..... / ৩৮৪ জন পড়েছে
প্রকাশিত সময়: বুধবার, ২৮ জুলাই, ২০২১

এম এইচ ফাহাদ,বিশেষ প্রতিনিধি

ভোলার জনপ্রিয় অনলাইন ভোলার আলো ডটকম এর সম্পাদক ও জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম ভোলা জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ বেল্লাল নাফিজের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। মঙ্গলবার (২৭ জুলাই) সন্ধ্যার দিকে ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে। সন্ত্রাসী হামলায় বেল্লালসহ ২জন গুরুত্বর আহত জখম হন। তারা বর্তমানে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আহত সাংবাদিক মোঃ বেল্লাল নাফিজ জানান, ভোলার রাজাপুরের মাদক কারবারীদের নিয়ে গত ২০-২৫দিন পূর্বে একটি নিউজ প্রকাশ করা হয়েছিল। সেই নিউজ এ মাদকাসক্ত সন্ত্রাসী মালেক সহ বেশ কয়েকজনের নাম উল্লেখ করা হয়েছিল। ঈদের ছুটিতে বেল্লাল নাফিজ তার গ্রামের বাড়ীতে যান। ওই নিউজ প্রকাশ করায় সন্ত্রাসী মালেক (২৬) জাহের আহমেদ সরদার সহ অজ্ঞাতনামা সন্ত্রাসীরা বেল্লালের উপর প্রতিশোধ নেয়ার চেষ্টায় থাকে। মঙ্গলবার সন্ধ্যার দিকে তিনি তার এলাকায় হাটছিলেন। এমন সময় ৫নং ওয়ার্ডে বেল্লালকে একা পেয়ে মাদকাসক্ত সন্ত্রাসী মালেক তার উপর ধারালো ছুরি দিয়ে হত্যার উদ্দেশ্যে হামলা চালায়। এতে বেল্লাল নাফিজের মাথায় গুরুত্বর ক্ষত হয়। এছাড়াও তার শরীরের ঘাড় ও পেটে ছুরির আঘাতে ক্ষত হয়। এসময় বেল্লাল এর ডাক-চিৎকারে স্থানীয় সাইদুল ইসলাম (২৫) নামের এক যুবক তাকে বাঁচাতে এগিয়ে আসলেও তার উপরও ওই সন্ত্রাসী চড়াও হয়। তাকেও ছুরি দিয় আঘাত করে। এতে তার ডান হাত কেটে যায়। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে সন্ত্রাসী মালেক পালিয়ে যায়।
তাৎক্ষনিকভাবে বেল্লাল নাফিজ বিষয়টি ভোলা সদর মডেল থানায় অবহিত করলে এসআই ফরিদ, এসআই মনিরসহ তাদের ফোর্স ঘটনাস্থলে গিয়ে বেল্লাল নাফিজ ও সাইদুল ইসলামকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে নিয়ে আসেন।
সেখানে বেল্লাল হাফিজের মাথায় অন্তত ৬-৭টি সেলাই করতে হয়েছে। এছাড়াও সাইদুল ইসলামের হাতেও বেশ কয়েকটি সেলাই করতে হয়েছে। তারা বর্তমানে ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধানী রয়েছেন। এ ব্যাপারে ভোলা থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান সাংবাদিক বেল্লাল নাফিজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
❌ নিউজ কপি করা নিষিদ্ধ ❌