• শনিবার, ০১ এপ্রিল ২০২৩, ১০:৫৯ অপরাহ্ন
শিরোনাম
মনপুরায় পানিতে ডুবে শিশুর মৃত্যু,নানা মহলের শোক প্রকাশ! ফেনী রিপোর্টার্স ইউনিটির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ভেড়ামারায় উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন’র ইফতার ও দোয়া মাহফিল বাংলাদেশ স্কুল বাহরাইনের উদ্যোগে মরহুম গোলাম রব্বানীর স্মরণে দোয়া ও ইফতার মাহফিল বাহরাইনে আল হেরা শিল্পী গোষ্ঠীর ইফতার মাহফিল অনুষ্ঠিত গণতন্ত্র সম্মেলনের উদ্বোধন করলেন – জো বাইডেন চতুর্থ মেয়াদে শেখ হাসিনা সরকার গঠন করবে – ব্লুমবার্গ হজ্ব যাত্রীদের নিবন্ধনের সময় বাড়ালেন ধর্ম মন্ত্রণালয় আ. লীগের নেতৃত্বেই দেশে ভাতের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে: ওবায়দুল কাদের পরিবেশ মন্ত্রীর নির্দেশের পর সড়কের কাজ শুরু

শ্রী শ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘের আয়োজনে খুলনা রূপসায় মন্দির ভাংচুরের প্রতিবাদে গোপালগঞ্জে মানববন্ধন

দৈনিক আমাদের সংগ্রাম | পত্রিকা..... / ২২৮ জন পড়েছে
প্রকাশিত সময়: শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

দুলাল বিশ্বাস, গোপালগঞ্জ প্রতিনিধি:

খুলনা জেলার রূপসাা থানার শিয়ালী গ্রামে শ্রী শ্রী হরিচাঁদ ও গুরুচাঁদ ঠাকুরের মন্দিরসহ বিভিন্ন মন্দির ভাংচুর, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর হামলা এবং বাড়ীঘর ও দোকান লুটপাটের ঘটনায় দোষীদের শাস্তির দাবীতে গোপালগঞ্জে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

গোপালগঞ্জ শ্রী শ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘের আয়োজনে এ মানববন্ধন কর্মসূচীতে বিভিন্ন সংগঠন অংশ নেন।

আজ শুক্রবার (১৩ আগস্ট) সকাল সাড়ে ১০টায় জেলা শহরের স্থানীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সড়কের উপর দাঁড়িয়ে হাতে হাত ধরে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এসময় দোষীদের শাস্তির দাবীতে বিভিন্ন ধরনের লেখা প্লাকার্ড প্রদর্শন করে মানববন্ধনকারীরা।

মানববন্ধন চলাকালে শ্রী শ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘের প্রতিষ্ঠাতা সুবল চন্দ্র রায়,সভাপতি দেবরতন বিশ্বাস, প্রাক্তন চেয়ারম্যান সরোজ কান্তি বিশ্বাস, রঘুনাথপুর সার্বর্জনীন কেন্দ্রীয় মহাশ্মশান কালীবাড়ী কমিটির সভাপতি ও শিক্ষক দুলাল বিশ্বাস, এ্যাডভোকেট শিশির কুমার বালা, বিদুর কান্তি বিশ্বাস, উজ্জ্বল বিশ্বাস, ডেভিড বৈদ্য প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তরা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি সংখ্যালঘু নির্যাতন আইন ও সংখ্যালঘু কমিশন গঠনের দাবী জানান।

এ মানববন্ধন কর্মসূচীতে বাংলাদেশ মতুয়া মহাসংঘ,মতুয়া রক্তদান সংসদ, বিশ্ব মতুয়া পরিষদ, হিন্দু ছাত্র মহাজোট, শ্রী শ্রী হরিচাঁদ-গুরুচাঁদ সেবা সংঘ কুয়াডাঙ্গা শাখার নেতৃবৃন্দসহ সাধারন নারী ও পুরষ অংশ নেন।এর আগে বিভিন্ন স্থানে থেকে বিক্ষোভ মিছিল নিয়ে মানববন্ধন স্থলে এসে জড়ো হন মানববন্ধনকারীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর
❌ নিউজ কপি করা নিষিদ্ধ ❌